জলঢাকায় বিদেশ ফেরত কর্মীদের নিয়ে  রেইজ প্রকল্পের ভুমিকা শীর্ষক ওরিয়েন্টেশন 


moshiar প্রকাশের সময় : ০৫/০৬/২০২৪, ১০:৩২ অপরাহ্ণ /
জলঢাকায় বিদেশ ফেরত কর্মীদের নিয়ে  রেইজ প্রকল্পের ভুমিকা শীর্ষক ওরিয়েন্টেশন 

 

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ 

“প্রত্যাগত অভিবাসী ফিরে এলেও পাশে আছি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে

নীলফামারীর জলঢাকায় বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃ একত্রীকরণে রেইজ প্রকল্পের ভুমিকা শীর্ষক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মে) শেষ বিকালে উপজেলা পরিষদ হলরুমে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের আওতায় জলঢাকা উপজেলা প্রশাসন ও দিনাজপুর  ওয়েলফেয়ার সেন্টার আয়োজনে বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃ একত্রীকরণে রেইজ প্রকল্পের ভুমিকা শীর্ষক এই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.আর সারোয়ার।

এতে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এবিএম সারোয়ার রাব্বির। এসময় উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ এর প্রতিনিধি এসআই আলমাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ময়নুল হক, সমাজসেবা কর্মকর্তা  কামরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা সাদেকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রানী রায়, সহকারী শিক্ষা অফিসার আনোয়ারুল কবির ও দিনাজপুর ওয়েলফেয়ার সেন্টারের সহকারী পরিচালক আতাউর রহমান প্রমুখ। কর্মশালায় বিদেশ ফেরত কর্মীদের কর্মসংস্থানের জন্য সহযোগিতার আশ্বাস দিয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। এর আগে একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। এসময় উপজেলার পরিষদের সরকারি দপ্তর প্রধান ও বিভিন্ন ইউনিয়নের বিদেশ প্রত্যাগত কর্মীরা উপস্থিত ছিলেন।